Free Consultancy

Attention International Courier Service Shipper, Consignee, Courier Agents: For free Consultancy for International Courier Service in Bangladesh or worldwide Please contact Yakub JHM Phone/SMS/Whats App +8801880000016

Thursday 24 March 2016

ইমোশন অসাধ্য সাধন করতে পারে, সফলতা তো বটেই

মানুষ ইমোশন বা আবেগ দিয়ে অসাধ্য সাধন করতে পারে ।ইমোশন দিয়ে মানুষ যুদ্ধ জয় করতে পারে, আবার নিজের জীবন বিলিয়ে দিতে পারে । পজিটিভ ইমোশন মানুষের অনেক বড় সাফল্য আনতে পারে । আর নেগেটিভ ইমোশন মানুষের জীবন ধ্বংস করে দিতে পারে । ইমোশনের কারনেই মানুষ আত্নহত্যা পর্য্যন্ত করতে পারে । তাই সাফল্যের জন্য আমরা যদি কাজের সাথে ইমোশন যুক্ত করতে পারি, আমাদের আর পিছন ফিরে তাকাতে হবে না ।   
৭টি পজিটিভ ইমোশন যা আমাদের সফলতার জন্য বড়ই প্রয়োজনঃ
১। অদম্য ইচ্ছাঃ
অদম্য ইচ্ছা এমন একটি আবেগ, এটা যার থাকবে, তাকে কেউ থামিয়ে রাখতে পারবে না । সফল সে হবেই হবে ।
২। বিশ্বাসঃ
ইচ্ছার সাথে যদি বিশ্বাস যুক্ত হয়, তখন সেটা হয়ে যায় অদমনীয় । আপনাকে নিজের উপর বিশ্বাস থাকতে হবে যে আপনি পারবেন, তবেই আপনি পারবেন নিশ্চিত ।  
৩। ভালবাসাঃ
ভালবাসা এমন এক আবেগ যার জন্য মানুষ যে কোন কিছু করতে পারে । কাজকে ভালবাসুন । আপনার জন্য কাজ সহজ হয়ে যাবে ।আপনার ভালবাসার মানুষ যদি আপনাকে অনুপ্রানিত করে, তখন আপনি আর পিছনে ফিরবেন না ।
৪। আধ্যাত্নিকঃ
আধ্যাত্নিক আবেগ তো আরও অনেক বেশী শক্তিশালী । আপনি যদি ধর্ম বিশ্বাস করেন, যে ধর্মেরই হউন না কেন, ধর্মীয় বিশ্বাসের ক্ষমতা, আপনার সাফল্যকে অনেক সহজ করে দিবে ।   
৫। রোমান্সঃ
রোমান্স বা প্রেম আবেগে মানুষ করতে পারে না এমন কোন কাজ নেই । আপনার রোমান্স পার্টনার যদি আপনাকে রোমান্টিকভাবে সহায়তা করে, সফলতা তো আর কোন ব্যাপারই না ।
৬। আশাঃ
আশা নিয়ে মানুষ নিরাশাকে পরাজিত করে বেঁচে থাকে । সফলতার আশা মন থেকে করুন । সফল হবেনই ।
৭। সেক্সঃ

সেক্স নিয়ে আলাপ করতে আপনি পছন্দ করুন বা না করুন, স্বামী স্ত্রীর সেক্স কেমিস্ট্রি যদি ভাল হয়, আর এরা যদি একে অপরকে অনুপ্রানিত করে, সফলতা হয় পানির মত সহজ । 

No comments:

Post a Comment